প্রার্থনা
- মধুকবি ২০-০৫-২০২৪

হে মহান তুমি যে মহিয়ান
তুমি আমার বিধাতা ,
সাড়াজাহানের মালিক তুমি
তুমিই যে সৃষ্টিকর্তা ।
আল্লাহু আকবর বলে মোরা
নির্ভয়ে ডাকি তোমায় ,
বিপদে সহায় ওগো ত্রাণকর্তা
তুমি বড় দয়াময় ।
করোনার লাগি মোরা সবাই
আজ বড় অসহায় ,
আল্লাহ তোমার দিদার ছাড়া
বাঁচার নাই উপায় ।
তুমি অসীম শক্তির আধার
জোগাও মোদের আশা ,
মহামারী দুর্যোগে আমাদের
তুমিই শেষ ভরসা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৬-০৪-২০২০ ১৬:০৭ মিঃ

, ভালোই হয়েছে।