আমার জন্মদিনে
- মধুকবি ২০-০৫-২০২৪

আমার জন্মদিনে বন্ধু সাথী প্রিয়জন
কি দেবে তোমরা আমায়?
ফুল চাইনা, চাই হৃদয় ভরিয়ে দাও
স্নেহ প্রেম ভালবাসায়।
শেষ বিকেলের পড়ন্ত রৌদ্র ছাঁয়ায়
স্মৃতিরা এসে ভিড় করে,
হিসেব নিকেশ আজ সব এলোমেলো
ব‍্যর্থতারই গ্লানিভারে।
জীবেনর সব ঋণ,সব চাওয়া পাওয়া
লুকিয়ে রেখেছি অন্তরে ;
তোমাদের প্রেম, স্নেহ মায়া ভালবাসা
সব মুছায়ে দিতে পারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৪-০৫-২০২০ ০৩:৪৩ মিঃ

ভালো লাগলো ।