অণুকাব্য ১
- সিফাত আহমেদ ১০-০৫-২০২৪

"ছেড়ে গেছো তুমি আমায়
আমি বদলে গিয়েছি বলে,
আসলে বদলে ছিলে তো তুমি
মিথ্যে অভিনয়ের ছলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

226211
০৪-০৫-২০২০ ১৯:১০ মিঃ

সুন্দ।

SHEIKHSHANTO
০৪-০৫-২০২০ ১৬:২৩ মিঃ

প্রেম বলে কিছু নেই।যা আছে তা পাপ