নিঃসঙ্গতা
- মধুকবি ২০-০৫-২০২৪

নিঃসঙ্গতাকে আমি
করেছি বরন
অসীম শূন‍্যতায়,
জীবনের উৎসবে
শব্দহীন মৌনতা
আমার আঙ্গিনায়।
চরম দীর্ঘশ্বাস
মেঘে ডাকা আকাশ
খোলা বাতায়ন,
প্রতিক্ষার প্রহর
স্তব্দতায় কেটে যায়
স্থবির জীবন।
থেমে গেছে কোলাহল
অনলে গরলে
বিভৎস বিভাবরী।
সীমাহীন নির্জনতায়
একা আমি স্বস্থি
খুজিয়া মরি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

SSDIPU
২৫-০৫-২০২০ ১৪:০৬ মিঃ

চমৎকার লেখা

M2_mohi
০৫-০৫-২০২০ ০৪:২৪ মিঃ

পরিপক্ব লেখা । বেশ