পোষা দু:খ
- আমিনুর রহমান (তপু রায়হান) - প্রেমকাব্য (অনুকাব্য) ২৬-০৪-২০২৪

তোকে আমি কিছু দু:খ উপহার দেবো,নিবি?
বলেছিলি তো,আমার জন্য সব সইতে পারবি
শুধু এতটুকু চেয়েছি সমগ্র জীবনে একবার!
আমার দু:খগুলোকে পুষতে পারবি আদর করে
জল দিয়ে স্নান করিয়ে দিতে পারবি
কোমল হাতের ছোঁয়া দিয়ে রুক্ষতা দুর করতে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।