কবিতা
- মাজহার মুরাদ ১৭-০৫-২০২৪

তুমি গুনগুনিয়ে বলা কয়েকটি লাইন
বুকের পাজঁরে স্মৃতিগুলোর হেচঁকা টান
হৃদয়ে দাগ কাটা পংক্তি অমলান।

তুমি সকল সৌন্দর্যের বিস্তৃত ব্যাখ্যা
শব্দরুপী প্রস্ফুটিত শুরোভিত ভাললাগা
তুমি ভালবাসার দৃঢ় শক্ত শিকল
ফোনে না আসা কত কত মিসকল
ছন্দ কিনবা সুর তালহীন প্রিয়তমার গান
শুভ্র মেঘে জড়িয়ে থাকা নীলাভ আসমান।

তুমি বিশেষ অমূল্য সব মুহূর্ত
মনের এলবামে ক্ষণে ক্ষণে জাগ্রত।
তুমি এক আকাশ কুসুম
হৃদয়ে সাঠানো অসীম যত্নে বাঁধা ফ্রেম
অনুভূতি প্রকাশের এক বৈশ্বিক ভাষা
তুমিই প্রেম, তুমিই ভালবাসা
জীবনের না বলা কথা
তুমি আমার "কবিতা"।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৮-০৫-২০২০ ২৩:১৬ মিঃ

Charming