ন্যনো কাব্য
- মুহাম্মাদ সাইদুল ই. রণি ১৭-০৫-২০২৪

৭.
চাঁদ জ্যোস্না ছড়াবে
ক্ষণিকায় সূর্যের আলোয়।
যদিও নাম থাকবে
চাঁদের আলোয় আলোকিত ভূবন।
কিন্তু রাত যতই বাড়বে
সূর্যের প্রহর গুনবে
অপেক্ষমাণ সূর্য কখন
আলোয় আলোকিত করবে ভূবন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।