ন্যনো কাব্য
- মুহাম্মাদ সাইদুল ই. রণি ১৭-০৫-২০২৪

১২.
তুমি দিলে আমায় আলতো করে ছুঁয়ে,
আমি যাব স্বপ্নাদেশে হারিয়ে।
পাবে না আর আমায় খুঁজে----
যদি না রাখ বেঁধে শিকলে।
১৬/০৪/১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।