জ্যোৎস্না
- মুহাম্মাদ সাইদুল ই. রণি ১৭-০৫-২০২৪

13

দীর্ঘ রজনী
আলোয় পূর্ণ চাঁদনী
চক্ষু জুড়ায় মনটা ভরায়
হাত বাড়ালে
অতৃপ্তি বাড়ায়
জ্যোৎস্না।
২০-০৫-১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।