হাসি
- মুহাম্মাদ সাইদুল ই. রণি ১৭-০৫-২০২৪

১৮.

শিশিরে ভিজে না মাটি
বৃষ্টি না হলে।
মানুষের মন গলে না
মুখে হাসি না রলে।
13/04/17

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।