তোমার একটুখানি ছোঁয়ায়
- মুহাম্মাদ সাইদুল ই. রণি ১৭-০৫-২০২৪

তোমার একটুখানি ছোঁয়ায়
আমার কঠিন হৃদয় শীতল হয়ে আসে।
তুমি যখন হাত আমার হাতে রাখো
ভুবনের লজ্জা ভুলে আমায় কাছে টানো
তখন আমি ভুবনজয়ী
ইচ্ছে করে তোমায় নিয়ে কোনো
দূরদেশে পালিয়ে যেতে।
আজ যখন তুমি বৃষ্টি ভিজে
আমায় জড়িয়ে ধরেছিলে
তখন যেন বিদুৎ খেলে গেলো
আমার সারা অঙ্গে।
তোমার ভিজা ঠোটের ছোঁয়ায়
আমায় যেন ভুলিয়ে দিলো ভুবনমোহন।
তোমার একটুখানি ছোঁয়ায়
আমি পেয়েছি ভালোবাসার অনুভূতি।
June 11, 2014

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।