করোনায় ঈদ
- সিবগাতুর রহমান ২৬-০৪-২০২৪

নাইবা হল কোলাকুলি
দূরে থেকে খোলাখুলি
বিলিয়ে যাব ঈদের খুশি
সবার মাঝে ভাই।

নিরাপদ দূরত্বে থেকে
সতর্কতা বজায় রেখে
একসাথে সকলে চলো
ঈদগাহে তে যাই।
****

রচনাকালঃ ১৮ মে ২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।