ভালোলাগে তোমাকে
- সুব্রত নন্দী ২৭-০৪-২০২৪

ভালো লাগে রোদে মাখা শীতের সকালের হাসি
ভালো লাগে আমার মনে আঁকা তোমার ছবি
ভালো লাগে জোৎস্না আকাশে তারার মেলা
তাইতো নিজের মতো করে সাজানো স্বপ্নের ভেলা
জীবনের ব্যাস্ত সময়ের মাঝে তোমাকে মনে পরে
কি জানি আজকাল বড় বেশী দেখতে ইচ্ছা করে
মনের কোণে তুমি আর তোমার মনে কি আমি ?
ছন্দ হীন জীবনে মনটা করে তুমি তুমি
মনের মাঝে তোমাকে দেখার রোগ বেঁধেছে গুপ্ত
কবিতায় খুঁজে দেখি ভালোবাসাটা এখনও ঘুমন্ত
কখনো কখনো নিঃসঙ্গতার সাথে কেটে যায় দিন
হৃদয়ের আঙ্গিনায় বসে কফি খাওয়ার আনন্দ অনুভব করি প্রতিদিন
অন্ধকার জীবনে তোমার চোখে খুঁজে নেই আলোটুকু
কফি কাপে দেওয়া চুম্বন গায়ে মেখে নিলাম সবটুকু
তুমি মানে আমি আর আমি মানে কি তুমি?
স্বপ্ন বিহীন নিঃসঙ্গতা রাতে মনটা করে তুমি তুমি
সুক্ষ সুখের অনুভূতি ছড়ালে মনে সেটা ছিল অনেক দামি
স্বার্থপরের মত সব ভালোবাসা কুড়িয়ে নিলাম আমি
তোমার আমার গল্পের কাহিনীটা সংক্ষিপ্ত অতি
তোমার জন্য শ্রদ্ধা ও ভালোবাসার মিশ্র অনুভূতি
স্বপ্ন আর বাস্তব কিছুটা স্বর্গ আর নরকের ব্যবধান বুঝি
কষ্টের মাঝে সুখ আর বাস্তব জীবনে তোমাকে খুঁজি
তুমি মানে ভালোবাসা আর তোমার মনে ভালোবাসা মানে কি আমি?
তোমার ভালোবাসার ছোঁয়ায় মনের মাঝে করে তুমি তুমি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

SUBRATA15
২৮-০৫-২০২০ ১৬:২৬ মিঃ

ধন্যবাদ আপনাকে

M2_mohi
২৫-০৫-২০২০ ২০:৪৩ মিঃ

  ভালো থাকুন।