অণুকাব্য ২
- সিফাত আহমেদ ১০-০৫-২০২৪

ভাঙ্গা হৃদয়ের রক্তাক্ত চিত্র
আঁকার চেষ্টা করলাম।
কিন্তু হৃদয়ের ক্ষত থেকে ঝরে পড়া সব রঙ ,
শূণ্যতার কালো বর্ণে মিশে গেল!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৭-০৫-২০২০ ২১:০৭ মিঃ

ভীষণ ভালো লাগলো লেখা