হৃদয়ের ভাষা
- আমিনুর রহমান (তপু রায়হান) - প্রেমকাব্য ২৯-০৩-২০২৪

হৃদয়ের ভাষা
আমিনুর রহমান
২.৬.২০২০ ইং

আমি তোমাকে বড় বেশি ভালবাসি
তুমি কি কি বুঝতে পারোনা?
কেন থাকো দুরে সরে
কাছে আসতে পারোনা?

কত ফাগুন, কত শীত বর্ষায়
করেছি প্রতীক্ষা তোমার আশায়
কেন আমাকে ভালবাসবে না?

তুমিহীনা বড় বেশি দিশেহারা
একটা পাখি তোমাকে ছাড়া নীড়হারা
বারেবার আর দিওনা যন্ত্রণা।

শূন্য শূন্য লাগে এখন আমার চারিধার
আমার মনের ময়না তুমি এখন কার?
কেন বারেবার করলে ছলনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।