পাখি উড়ে যা (গান)
- আমিনুর রহমান (তপু রায়হান) ২৯-০৩-২০২৪

গান:
পাখি উড়ে যা
আমিনুর রহমান
৩.৫.২০২০

যারে পাখি যা উড়ে
থাকিস না আর এই ঘরে
এই ঘর তোর নয় আপন ঠিকানা


তুই আমায় ভাবিস পর
তবে কিসের সাঁজানো সংসার
তোর মুখোশটা এখন হলো চেনা

বুকের মাঝে খুব যতনে
রেখেছিলাম ধরে দুই নয়নে
ছেড়ে দিলাম আজ হৃদয়ের মালিকানা

পাখি উড়ে যা,থাক শূন্য খাঁচা পড়ে
ইচ্ছে হলে আবার আসাস ফিরে
আজ আমি মিটিয়ে দিলাম সব লেনাদেনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।