ভাঙ্গা মন
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বিবিধ দুঃখ আর হতাশার কাব‌্য ২৬-০৪-২০২৪

হৃদয় ক্ষত পোড়ায় অবিরত
ভাঙ্গা মন অবচেতন
ভ্রান্ত স্বপ্নেরা দিকহারা
বল কি করি এখন।

উন্মাদনায় কাটে ক্ষণ
কবিতার খাতায় বিচরণ
উল্টাপাল্টা অনিয়ম উচ্চারণ
কিঞ্চিত চেষ্টা স্বপ্নপূরণ।

দিকে দিকে অমানিশা গ্রহণ
বেড়িয়ে আসা বৃথা আস্ফালন
আর বুঝি পারি না আমি
কাঁদে আমার অবুঝ মন।

পোড়া,দগ্ধ বুকের মাঝে
চলছে বিরহ লেনদেন অনুক্ষণ
আমি জেরবার,ধীর-নিশ্চুপ
পারি না থামাতে কাঁদে মন।
মে,২০১২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।