তাফসীর
- আমিনুর রহমান (তপু রায়হান) - ধর্মীয় ২০-০৪-২০২৪

তাফসীর
আমিনুর রহমান
২২.১.২০
তাফসীর পড়ো,তাফসীর করো
মনগড়া তাবীল করোনা
কুরান-সুন্নাহর ব্যাখ্যায় কোন
ইসরাঈলী কাহিনী বলোনা।

সংশয়পূর্ন-সন্দেহজনক ব্যাখ্যা করোনা
সাহাবী-তাবেয়ীদের পথ ধরো,মন্দ বলোনা
কুরআন-সুন্নাহর ব্যাখ্যা করো
পূর্ববর্তীদের অনুসরন করো।

দর্শন-সাহিত্য দিয়ে কভু তাফসীর করোনা
হাদিস ছাড়া কোরআনের তাফসীর করোনা
ইসলামের মূল মানহাজ থেকে দুরে সরোনা
আক্বিদা-আমলে ত্রুটি হলে জান্নাত পাবেনা।

কোরআনের আয়াত নিয়ে মতানৈক্য করোনা
ইজতিহিদী মতামতে বিভ্রান্ত হয়োনা
বক্তব্য আর মাযহাবভিত্তিক তাফসীর পড়োনা
কোরআন-সুন্নাহর তাফসীর পড়ো,বিভ্রান্ত হবেনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।