অসংগতি
- আশরাফুল আলম আশরাফ ১৭-০৫-২০২৪

চারদিকে নিস্তব্ধতা
পিনপন নিরবতা
কারো মুখে রা-টাও নেই
বেঁচেও যেন বেঁচে নেই।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি
প্রশাসনে অসংগতি
রাজনীতিকদের নেই চোখের যতি
উচ্চবিত্তদের হয়েছে ভ্রমমতি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।