প্রশংসা
- এস জামান হুসাইন - আলোর মিছিল ২৯-০৩-২০২৪

আমি যখন রোগে ভুগি
সুস্থ করেন প্রভু,
সদা পাশে থাকেন তিনি
ভুলেন না কো কভু।

তাহমিদ শুধু তাঁরই তরে
রোগ দিয়েছেন যিনি,
রোগের দ্বারা পাপসমুহ
ক্ষমা করেন তিনি ।

অসুস্থতায় করলে সবর
ইমানের জোর বাড়ে,
ধৈর্য্য হারা হলে পরে
ইমানের স্বাদ কাড়ে ।

প্রভু যাকে ভালবাসেন
বিপদ তারই বেশি,
কষ্টিতে তার ইমান যাচাই
তাতেই মুমিন খুশি ।

রোগী হলে যায় বুঝা যায়
সুস্থতাই রহমত,
বারে বারে মনে পরে
প্রভুর সব নিয়ামত ।

০৯ জুন ২০২০
লালমনিরহাট ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৯-০৬-২০২০ ১৩:১৯ মিঃ

উপভোগ্য লেখা।