অনুকাব্য
- আমিনুর রহমান (তপু রায়হান) ২৪-০৪-২০২৪

অনুকাব্য
মৃত্যুর সাথে শত্রুতা নেই কারো
সে আসবেই
যখন পৃথিবীতে কেউ নেই তোমার
সে ভালবাসবেই
প্রেমের চেয়ে মহা যন্ত্রণা নেই আর
বিরহ উঠবেই
যে মনে না রাখার সে অযুহাতে
আড়ালে হারাবেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।