অনাবৃত বালিকা
- আমিনুর রহমান (তপু রায়হান) - প্রেমকাব্য ২৪-০৪-২০২৪

সে যে ডেকে যায় ইশারায়
একাকী মনের কিনারায়
বৃষ্টি ঝরে মূসলধারায়
বালিকার বসন অনাবৃতপ্রায়।

নদী ছোটে সাগর মোহনায়
বুঝিনা বালিকার অভিপ্রায়
আসে কাছে,আবার চলে যায়
মাতাল বৃষ্টিতে সে উন্মত্তপ্রায়।

কামনার আগুনে ওষ্ঠাগতপ্রায়
প্রবল শিৎকারে জ্বলে কাতরায়
আগুন জল শেষে ব্যস্ত তন্দ্রায়
আনন্দ ফাগুন বয় হৃদয় কোনায়।
১০.৬.২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।