কাদা-কালি
- শোয়েব আহম্মেদ বাধন ১৭-০৫-২০২৪

তেমন শুভ্রতার বিচরণ হোক প্রতিটি মানুষের
অন্তরে;
যেমন সাদা রঙ বক তার শরীরে ধারণ করে।

ধুয়ে-মুছে যাক সব অন্তরের কাদা-কালি
মনের বাগানে করি চাষ সৌরভ ছড়ানো পুষ্পের হয়ে বন মালি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।