মনের ভেলা
- শোয়েব আহম্মেদ বাধন ১৭-০৫-২০২৪

মনের ভেলা ভেসে চলে নিরন্তর,
অকুল সিন্ধুতে খোঁজে বেড়ায় স্বপ্নের বাতিঘর।
সেখানেই বাঁধব আমি ছোট্ট এক ভিটা-মাটি ঘর।

চারপাশ হবে তার সবুজ অরণ্য
হবেনা মনকালা প্রাণীদের কোন অভয়ারণ্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।