আবেগের অট্টালিকা
- শোয়েব আহম্মেদ বাধন ১৭-০৫-২০২৪

ঠুনকো জীবনে আকাশচুম্বী আবেগের অট্টালিকা,
একদিন প্রথিতযশা প্রতিদ্বন্দ্বী প্রার্থীর আগমনে-
প্রেমিকের মনে রচিত হবে মস্ত বড় এক এলেজি বা শোকগাথা।

পিঠে পড়বে বাস্তবতার নির্মম চাবুক,
আবেগের অট্টালিকা ধূলিসাৎ করে সে
তোমার জন্য রেখে যাবে বিষাদপূর্ণ এক বুক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।