নির্বাসন
- শোয়েব আহম্মেদ বাধন ১৭-০৫-২০২৪

ছিন্নভিন্ন হতাশার পোস্টারে ছেয়ে যায় শহর-
রক্তের ছোপ ছোপ দাগ শুকিয়ে জমায় কষ্টের বহর।
এই কষ্টের বহর সাজিয়ে একদিন তরী ভাসাব অকূলপাথারে-
অন্ধকার-নির্জন দ্বীপে নির্বাসনে নিয়ে কাটিয়ে দিব জীবনের বাকি সব দিনরাত
কারণ একটাই তোমাকে হারিয়ে হয়েছি জীবনের মঞ্চে কপোকাত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

GulamKibria
১৩-০৬-২০২০ ১৪:৩০ মিঃ

বেজায় কষ্ট। ভালো লাগলো লিখা

M2_mohi
১৩-০৬-২০২০ ১৪:২০ মিঃ

শ্রুতিমধুর লেখা।