কারো ধার ধারি না
- সিবগাতুর রহমান ২০-০৪-২০২৪

লা ইলাহা ইল্লাল্লাহু
মুহাম্মাদুর রাসুলুল্লাহ (স.)
এই কলেমায় সপেছি জীবন
সাক্ষী থেকো হে আল্লাহ।

ইসলাম আমার প্রাণের ধর্ম
রাসুল আমার মুহাম্মদ (স.)
কুরআন আমার পথের দিশারী
জীবন পথের প্রেমাষ্পদ।

আঁকড়ে ধরেছি সুন্নত আমি
খলিফারা মোর পাঞ্জেরি
সমুখে থাকুক যতই আঁধার
ফিরিবো না বিপদ হেরি।

দেখেছি আমি আল-কুরআনে
নবীজি (স.) ফের হবেন প্রকাশ
ইমাম মাহদীর আহ্বান শোনে
মিটিলো মনের সেই পিয়াস।

দীনের নবীর(স.) সালাম আজিকে
মাহদীর তরে রাখছি ভাই
তাঁহার(স.) আদেশে দীক্ষা নিয়েছি
দুনিয়ার মোহ তুচ্ছ তাই।

যতই আমারে কাফের বলিবে
আমিতো হে ভাই মুসলমান
কলবেতে সদা আল্লাহ আমার
মদিনা ওয়ালা(স.) আমার প্রাণ।

হৃদয়েতে আছে কাবা আমার
নয়নেতে আছে মদিনা
যা খুশি তোমরা বলতে পারো
আমি কারো ধার ধারি না।

লা ইলাহা ইল্লাল্লাহু
মুহাম্মাদুর রাসুলুল্লাহ (স.)
এই কলেমায় সপেছি জীবন
সাক্ষী থেকো হে আল্লাহ।
*****

রচনাকালঃ ২৪ মে ২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

KobiHimel
১৪-০৬-২০২০ ২১:৪৯ মিঃ

মুসলমান হিসেবে খাঁটি জীবনদর্শন!

M2_mohi
১৪-০৬-২০২০ ২১:১৪ মিঃ

ভালো লাগলো পড়ে