গল্প শোনার পদ্য
- আব্দুল্লাহ আল নোমান ২০-০৫-২০২৪

তুমি গল্প শুনাবে বলে আজ মেঘের ব্যস্ততা বেড়ে গেলো
ব্যস্ততা বাড়লো বটে,
কিন্তু বৃষ্টি হয়ে পড়ার সাহস হয় নি তার
কেননা এ আকুলতা তোমার গল্প শোনার,
কোন বিদ্রোহের পূর্বাভাস নয়।

তুমি গল্প শোনাবে বলে রাতের জোনাকি স্তব্ধ হয়ে বসবে,
ছড়াবে না কোন আলোর সুবাস
এ অন্ধকার হিমশীতল কোন নির্জনতা নয়
এ তোমার বিমোহিত করার ক্ষমতা।

মুগ্ধতা নিয়ে গল্প শুনার ইচ্ছে আমারও বহুদিনের
শুনাবে কি তুমি?
তন্ময় হয়ে শুনবো গল্প,
তোমাতে হারাবো আমি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

abdullah_noman
১৪-০১-২০১৬ ২২:১০ মিঃ

অসাধারন

kobisabujahmed
২৯-০৩-২০১৫ ২০:০৭ মিঃ

nice @@@@