তুমি চাইলে
- আমিনুর রহমান (তপু রায়হান) - প্রেমকাব্য ১৯-০৪-২০২৪

#কবিতা:
তুমি চাইলে
কলমে-আমিনুর রহমান
১৫.০৬.২০২০ ইং

তুমি চাইলে এনে দেবো চাঁদ মাখা জোছনা
চাইলে এনে দেবো সন্ধ্যাতারা
তুমি চাইলে এনে দেবো গোঁধুলীর মূর্ছনা
চাইলে মুছে দেবো অশ্রুধারা।

তুমি চাইলে এনে দেবো আকাশের নীল
চাইলে এনে দেবো মিষ্টি হাসি
তুমি চাইলে হবো আমি উড়ন্ত গাঙচিল
চাইলে এনে দেবো স্বপ্ন রাশি।

তুমি চাইলে এনে দেবো সাগরভরা প্রেম
চাইলে এনে দেবো ফুলমালা
তুমি চাইলে এনে দেবো মুক্তোমাখা ফ্রেম
চাইলে এনে দেবো প্রেমডালা।

তুমি চাইলে এনে দেবো ভালবাসার মেঘ
চাইলে এনে দেবো স্নিগ্ধ বেলা
তুমি চাইলে এনে দেবো প্রেমের ঝড়োবেগ
চাইলে এনে দেবো সুর মালা।

তুমি চাইলে এনে দেবো রবীর গীতবিতান
চাইলে এনে দেবো ইচ্ছে ঘুড়ি
তুমি চাইলে এনে দেবো নদীর কলতান
চাইলে এনে দেবো নীলচুড়ি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।