ভাঙ্গা কবিতা -১
- শোয়েব আহম্মেদ বাধন ১৭-০৫-২০২৪

সমবয়সী সব মিলে
দুই টাকা করে চান্দা তুলে
ঝাল-মিষ্টি চকলেট জেতার লড়াইয়ে
ফুটবল নিয়ে তুমুল যুদ্ধ চলে।
বুঁদ হয়ে থাকত সবাই বরফপানি,দাড়িয়াবান্ধা আর গোল্লাছুটে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Sonjoy_Sharma
১৬-০৬-২০২০ ১১:৪১ মিঃ

শৈশবের দিনগুলোতে এরকমই পার করেছিলাম,
কবিতাটি পড়ে অনেক স্মৃতি মনে পড়লো।
ভীষণ ভালো লাগলো
শুভ কামনা রইলো।