ভাঙ্গা কবিতা -২
- শোয়েব আহম্মেদ বাধন ১৭-০৫-২০২৪

পৌষের সকালে,বাড়ির উঠানে
কুয়াশা ভেজা চাইল্যা খড়ি লাড়া থাকে
রান্ধা ঘরের খেড়কির ফাঁক গলে ধোঁয়া ছুটে
রোদ উঠে;চাইল্যার উপর পিচ্চি-প্রৌঢ়ের আনাগোনা বাড়ে।
কেউ বসে ভাত খায়,কেউবা রোদ পোহায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Sonjoy_Sharma
১৬-০৬-২০২০ ১১:৪৩ মিঃ

মুগ্ধ