শূন্য
- আব্দুল্লাহ আল নোমান ২০-০৫-২০২৪

শূন্যে আছি, শূন্যে বাঁচি, শূন্যে বাঁচার স্বপ্ন দেখি!

শূন্যে থেকে সকল শুরু, শেষও শূন্যতে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২৯-০৩-২০১৫ ২০:০৭ মিঃ

valo vabna