আত্বজীবন
- আমিনুর রহমান (তপু রায়হান) - প্রেমকাব্য ২৮-০৩-২০২৪

কি মায়াতে ভালবাসি
অবাক চোখে চেয়ে থাকি
ঘুমের পাড়ায় দেয় ডুব
আমি অভিমানী খুব।

আঁধার-আলোয় ঘেরা
আমার এপিটাফ
রক্তকালি দিয়ে লেখা
রক্তিম অটোগ্রাফ।

গান গায় আপন মনে
কবিতায় ছন্দে বাঁধি সুর
পরকে করি চিরআপন
সহজ জীবনটা মধুর।

হেসে হেসে বলি কথা
লুকিয়ে রেখে সব ব্যথা
দিনশেষে ভীষণ একা
ব্যথাবুকে সুখ ধরে রাখা!

১৭.৬.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।