অনুভূতির দেয়াল
- আমিনুর রহমান (তপু রায়হান) - প্রেমকাব্য ২৭-০৪-২০২৪

জানি আর ফিরবেনা তুমি
বাসবেনা আমাকে ভাল
স্বপ্নের আকাশটাতে চেয়ে
উড়াবেনা সুখের আলো।

চাঁদ ঘুমিয়ে যায় গভীরে
আমি তাকিয়ে কার পানে
আমার মনে কি ব্যথা
সেটা কি আর কেউ জানে?

কল্পনাতে হাসি-খেলি আমি
স্বপ্নের ঘরে সে দেয় দেখা
মেঘের দেশে লুকিয়ে থাকে
যাকে ভেবেই কবিতা লেখা।

বৃষ্টিতে মিশে ছোঁয়া যার মেলে
অনুভূতির দেয়ালে আমি একা
সে কোথায় আছে জানিনা
জানিনা কবে হবে দেখা।
১৭.০৬.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।