ঐক‌্যবদ্ধ
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বাংলাদেশ ২৫-০৪-২০২৪

লিবিয়া-ইরাক কিম্বা আফগানিস্তান
ধ্বংসস্তুপ আজিকে,মুসলিমের শ্মশান
মানা নাহি যায় এই হানাহানি
ওহে মুসলিম ঐক্যবদ্ধ হও দেখুক ধরণী।

কোথায় উমর ফারুক,আলী-উসমান
আজিকে ধূলায় লুটাচ্ছে মুসলিমের সম্মান
ফিরে এসো শমসের হাতে ফের তোমরা
করিতে শাসন বহিয়ে আবার সাম্য ধারা।

আমার আল্লাহ্ র আইন,নবীজীর বানী
ভুলতে বসেছে মানুষ,দিকে দিকে হানাহানি
মুসলিমের এই পরাজয়,এই অসহ্য গ্লানি
আমরা সত্যের সৈনিক,কি করিয়া মানি।

ওহে মুসলিম জাগিয়া ওঠো বাঁচাতে মান
ধরো শমসের অন্যায়ের প্রতিবাদে অফুরান
ছড়িয়ে দাও ইসলামের আলো-আল্লাহ্ র বানী
রে মুসলিম ভাই ঐক্যবদ্ধ হও দেখুক ধরণী।
২৮.০৬.২০১৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৮-০৬-২০২০ ০০:১৩ মিঃ

চমৎকার লেখা ।