প্রিয়র প্রতি প্রিয়ার কাব্য
- সঞ্জয় শর্মা ১৫-০৫-২০২৪

বুকের মধ্যে ভালবাসা
তোমার কাছে মন,
একা একা তোমায় ভাবি
আমি সারাক্ষণ ।


তুমি কেন এত দূরে
তুমি হীনা যাই যে মরে,
কাছে এসে নাও না আমায়
বুকে জড়িয়ে ।


তোমার আলতো প্রেমের ছোঁয়া
দেহে জাগায় শিহরণ,
তোমার মুখের মিষ্টি কথা
জুড়ায় আমার মন ।


দূরে দূরে কাটছে না রাত
যাচ্ছে না যে দিন,
তোমায় আমি ওগো সোনা
মিস করছি সারাক্ষণ ।


I love you, love you priyo
Love you very much,
I miss you, miss you jaan
Miss you very much..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।