মনুষ্যত্ব ★অণু-কাব্য★
- সঞ্জয় শর্মা - স্বপ্ন সাম্য ১৪-০৫-২০২৪

একমাত্র মানুষই পারে,
মানুষকে মানুষ পরিচয়ে
বাঁচতে শেখাতে ।



(11-11-16 Friday)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৯-০৬-২০২০ ১২:৩৬ মিঃ

সুন্দর কথামালা