হিংসা ★অণু-কাব্য★
- সঞ্জয় শর্মা ১৪-০৫-২০২৪

হিংস্রতা-ই হিংসার শেষ রূপ,
জ্বলন্ত দাবানলও যেন অতি তুচ্ছ ।




(14-10-16 Friday)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।