শেখ মাফিজূল ইসলাম
- শেখ মাফিজুল ইসলাম - কবিতা (তানকা) ০৯-০৫-২০২৪

নীল আকাশে
কবিতা লেখে পাখি;

জোছনা রাতে
কবির সভা বসে
অবাক চেয়ে থাকি ।

ধ্বনি বিন্যাস: 5,7 5,7,7

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৯-০৬-২০২০ ১২:৩৩ মিঃ

Best wishes