ফিরে আসি
- সফিউল্লাহ আনসারী ১৭-০৫-২০২৪

ফিরে আসি আকাশের ঠিকানা ভেদ করে।
অলৌকিক কিছু নেই;
আছে আত্মার দুরন্ত আবেগের ঘরছাড়া
ইচ্ছে রঙিন শব্দগুচ্ছের অভয়ারণ্য!
কবিতার মায়াজাল আসমান জমিনের
ফারাক বুঝতে চায় না, চায়নি কোনদিন,
নবজাতক শব্দের অতল দরিয়া অথই
ভাবনায় ছেদ করে যায় নক্ষত্র সামিয়ানা।
ফিরে আসি আমি-
শব্দের মিছিলে, নশ্বর জীবনের মোড়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।