তোমাকে চেনা
- আমিনুর রহমান (তপু রায়হান) ১৩-০৫-২০২৪

তোমাকে চেনা
আমিনুর রহমান

ইদানীং তোমাকে চিনতে তেমন একটা কষ্ট হয়না
মুখের কথা আর দেহের ভাষা বুঝিয়ে দেয় তুমি কি চাইছো---
তোমার ভীত হরিণী চোখ দেখলেই বুঝতে পারি আজকের আপডেট সংবাদ
তোমার মুচকি হাসি দেখলেই বুঝতে পারি মনটা তোমার অনেক ভাল
তোমার মেঘকালো মুখ দেখলেই বুঝতে পারি আজ তোমার মনটা ভাল নেই।
কিছু ইশারা ও ইদানীং টের পেয়ে যায়
কেননা,যে অস্তিত্বে জুড়ে থাকে তাকে কখনো
ভুলে থাকা যায়না
তাঁর সবটুকু সহজেই বুঝে নেওয়া যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।