আমারে ছাড়িতে যখন
- আমিনুর রহমান (তপু রায়হান) - বিচ্ছেদ গান) ১৩-০৫-২০২৪

আমারে ছাড়িতে যখন
-আমিনুর রহমান


আমারে ছাড়িতে যখন তোর, এতো লাগে মায়া
কষ্ট আমার হবেরে খুব হারালে তোর ছায়া;
বন্ধু, হারালে তোর ছায়া...

আমার লাগি পন্থের পানে থাকতিস চেয়ে চেয়ে
কতো খুশি হইতিরে তুই,একটু কাছে পেয়ে,
আজ হতে তুই,হইবি কারো,থাকবি কারে লইয়া...

  একদিন নিশিথ রাতে,আমার বুকে মাথা রেখে
কতো রঙীন স্বপ্নরে তুই,তোর মনেতে এঁকে
সেই তুই বিহনে আমি বন্ধু,যাবো পাগল হইয়া...

০৯.৭.২০১৭ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।