বৃষ্টি হয়ে আসো যদি
- আমিনুর রহমান (তপু রায়হান) - অণুকাব্য ১৩-০৫-২০২৪

বৃষ্টি হয়ে আসো যদি
-আমিনুর রহমান

আবার কোনদিন বৃষ্টি হয়ে আসো যদি
আমি তোমার জন্য হবো নদী,
বইবো শুধু তোমার কূলে,
আবার তোমায়  বাসবো ভাল সব ভুলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।