সবুজ মন কেঁদেছে
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বিবিধ দুঃখ আর হতাশার কাব্য ২৫-০৪-২০২৪

কি আর বলবো কি আর বলার আছে
অযাচিত দুঃখ বুকের মাঝে রয়েছে
কি আর বলবো কি আর বলার আছে
হারানো বেদনা হৃদয়ে জমে রয়েছে।


কি আর বলবো কি আর বলার আছে
সুখের পাখিরা দল বেঁধে উড়ে গেছে
কি আর বলবো কি আর বলার আছে
বিষাদের গান হৃদ মাঝারে জমেছে।


কি আর বলবো কি আর বলার আছে
কারা যেন হায় বুকে পাথর রেখেছে
কি আর বলবো কি আর বলার আছে
কত কত আশা আমায় ফাঁকি দিয়েছে।


কি আর বলবো কি আর বলার আছে
সবকিছু ভেঙ্গে মনকে মেরে ফেলেছে
কি আর বলবো কি আর বলার আছে
হতাশায় ডুবে সবুজ মন কেঁদেছে।
০৯/১২/২০২১

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।