সুখ দুঃখ মিলে
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বিবিধ দুঃখ আর হতাশার কাব্য ২০-০৪-২০২৪

মন বলে উড়ে উড়ে দূরে
চল যাই হারিয়ে সুদূরে
যেথা নাই বিষাদের ছায়া
আছে শুধু দয়া আর মায়া।।


মন বলে চলো যাই চলে
আজ সবে মিলে দলে দলে
যেথা নাই বিরহের দেখা
আছে শুধু ভালোবাসা রাখা।।


মন বলে আরো কত কথা
ভুলে যেতে আছে যত ব্যথা
ধরা তলে রবে না যাতনা
এই হলো মনের বাসনা।।


আমি বলি অবুঝ ও মন
শোনো তুমি এবেলা এখন
পাবে না যে এরকম দেশ
সুখ দুঃখ মিলে সব দেশ।।
২৯/০৭/২০২১

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।