আঁখিজলে ধুয়ে গেছে
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ১৬-০৪-২০২৪

হারা‌নো ব্যথা পুড়িয়ে পু‌ড়ি‌য়ে যায়
‌কিভা‌বে কা‌কে ব‌লো দেখা‌বো হায়
বু‌কের খুব কা‌ছে বেদনা ছুঁ‌য়ে যায়
আর থে‌কে থে‌কে আমা‌রে কাঁদায়
আ‌মি আজ হলাম বড় অসহায়।।


চ‌লে গে‌ছে যে ছে‌ড়ে দি‌য়ে মো‌রে
‌কি ক‌রে আর ফি‌রে পা‌বো তা‌রে
ব‌লো সে কি আর আস‌বে ফি‌রে
এই অভাগা আমার হৃদয় দুয়া‌রে
আ‌মি আজ হলাম বড় অসহায়।।


স্বপ্ন ভে‌ঙ্গে গে‌ছে ভে‌ঙ্গে গে‌ছে আশা
মোর বুক জু‌ড়ে আজ শুধু হতাশা
‌কি ক‌রে ব‌লি কা‌রে বোঝাই প্রত্য‌াশা
আঁখিজলে ধুঁ‌য়ে গে‌ছে মোর ভা‌লোবাসা
আ‌মি আজ হলাম বড় অসহায়।।
২১/১০/২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।