দুঃখ বুকে আমি
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ২৫-০৪-২০২৪

ম‌নে হয় ই‌চ্ছেম‌তো কাঁ‌দি
‌নি‌জের কা‌ছে নি‌জে অপরা‌ধি
‌কি ক‌রে ব‌লো ধ‌রে রা‌খি
ঝ‌রে শুধু মোর দুই আঁ‌খি
বু‌কের মা‌ঝে জ‌মে‌ছে কাঁদন নদী।।


পা‌খিরা এ‌সে ভা‌লো‌বে‌সে‌ছিল
ফু‌লেরা মো‌রে ভা‌লো‌বে‌সে‌ছিল
আ‌মি আশাবা‌দি হ‌য়ে‌ছিলাম
‌মোর স্ব‌প্নের তরী ভা‌সি‌য়ে‌ছিলাম
তবু হে‌রে গেলাম হলাম অপরা‌ধি।।


কষ্ট নি‌য়ে শুধু নীর‌বে কাঁ‌দি একা
সব‌কিছু লা‌গে মোর কা‌ছে ফাঁকা
চাওয়া পাওয়া সবই হারালাম
দুঃখ বু‌কে আ‌মি নীর‌বে রইলাম
আজ দিবাযামী শুধু একা একা কাঁ‌দি।।
১৭/১০/২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।