কাকে ভালোবাসো?
- শেখ শান্ত বিন আব্দুর রাজ্জাক ১৫-০৫-২০২৪

কারে তুমি আপন ভাবো
কাকে ভালোবাসো
খেল-তামাশায় কাটছো সময়
কেন এতো হাসো?
মরার পরে কাঁদবে দু'দিন
তারপরে আর কাঁদবে না
তোমার কথা যাবে ভুলে
মনে তো কেউ রাখবে না!
এই দুনিয়ার মিছে মায়ায়
কেন তুমি ভাসো?
কাকে ভালোবাসো!
যাঁর দয়াতে বেঁচে আছ
তাঁকেই আপন করো
তাঁর দেখানো পথে তুমি
জীবনটাকে গড়ো।
শয়তানের পথ ছেড়ে দিয়ে
রবের কাছে আসো।
কাকে ভালোবাসো!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।