বাংলাদেশের রূপ
- এস জামান হুসাইন - বাংলা আমার ১৯-০৪-২০২৪

চুপ করো সব চুপ!
বইছে বাতাস খুব,
শিমের লতায় লাউয়ের ডগায়
শিশির পড়ে টুপ!

দুষ্ট ছেলে খুব
দিচ্ছে শুধু ডুব
নদীর বাঁকে ঝাকে ঝাকে
হরেক মাছের রুপ!

পুব আকাশে পুব!
উঠছে জেগে ধুপ!
তারার মেলা মায়ার খেলা
বাংলাদেশের রূপ

জানুয়ারি, ২০২২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।