জীবনের ক্ষত
- পঙ্কজ শীল ২৬-০৪-২০২৪

ভুল করো ভুল করো-যত পারো তত
তারপর হও তুমি সবার কাছে নত,
এইদিন থাকবে না,একদিন আসিবে—
সেইদিন কেটে যাবে জীবনের ক্ষত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।